৫ নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা জানিয়েছে জামায়াত

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এবং খুলনা মহানগরী শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদসহ পাঁচজন নেতা-কর্মীকে গত সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাসা থেকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ।

আজ বুধবার প্রদত্ত এক বিবৃতিতে তিনি বলেন, ‘সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে মাওলানা আবুল কালাম আজাদসহ পাঁচজন নেতা-কর্মীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পবিত্র মাহে রমজানের শুরুতেই সরকার অন্যায়ভাবে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার শুরু করেছে। অথচ সরকারের উচিত ছিল রমজানের পবিত্রতার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের অহেতুক গ্রেফতার করে জুলুম-নির্যাতন চালানো বন্ধ রাখা। যাতে তারা সকলে শান্তিতে সিয়াম পালন করতে পারেন। কিন্তু তার পরিবর্তে সরকার গ্রেফতার অভিযান চালিয়ে অন্যায়ভাবে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের উপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। এ ঘটনার মধ্য দিয়ে সরকারের ইসলাম বিরোধী চরিত্রই অত্যন্ত নগ্ন ভাবে প্রকাশিত হচ্ছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

জুলুম-নির্যাতন ও গ্রেফতার অভিযান বন্ধ করে মাওলানা আবুল কালাম আজাদসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares