সিদ্ধিরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ভুয়া ডাক্তারের দণ্ড, হাসপাতাল সিলগালা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সানাড়পার রহিম মার্কেট এলাকায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমানের ভবনে হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মো: তানভীর আহমেদ সরকার (৩৫) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় হাসপাতাল থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ভুয়া ডাক্তারকে দুই বছরের কারাদণ্ড এবং হাসপাতালটির ম্যানেজার আবুল বাশারকে (৩৮) এক বছরের কারাদণ্ড প্রদান এবং হাসপাতালটিকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাতে র‌্যাব হেডকোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মো: তানভীর আহমেদ সরকার নিজেকে ডাক্তার পরিচয়ে রোগী এবং সনোলজিস্ট পরিচয়ে রিপোর্ট দেখতেন। যদিও তার প্যারামেডিক সার্টিফিকেট ব্যতীত অন্য কোনো সার্টিফিকেট নেই।

অভিযানের সময় র‌্যাব-১১ এর সিপিএসসি মেজর তালুকদার নাজমুস সাকিব, অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

র‌্যাব-১১’র অতিরিক্ত এসপি জসীম উদ্দিন চৌধুরী বলেন, ম্যাজিস্ট্রেটের অভিযানে একজন ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছি। কোনো সনদ ব্যতীত তিনি রোগী দেখতেন। এছাড়া মেয়াদোর্ত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়েছে। হাসপাতালটি সিলগালা এবং এ হাসপাতালের ম্যানেজার এবং ভুয়া ডাক্তারকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, অভিযান পরিচালনা করা হাসপাতালটি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের ভবনে অবস্থিত। হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর এবং চেয়ারম্যান আমেনা বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares