সিংড়ায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একজন নিহত : আহত ৫

নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদার (৩২) নামের এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত জেলে সিংড়া উপজেলার রাখালগাছা গ্রামের মৃত খিতিশ হালদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার ভোর ৫টায় জেলে বিদ্যুৎ হালদার শেরকোল গ্রাম থেকে মাছ ধরে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের বালুভরা এলাকায় বিপরীতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-৪৩১৯) ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যুৎ হালদারের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। এসময় ভ্যানে থাকা অপর চার জেলেসহ ভ্যানচালক আহত হয়। আহতের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হল রাখালগাছা গ্রামের সিমান্ত হালদার (২৮), মন্টু হালদার (৩৩), গোপাল হালদার (৪৫), অদ্যইত হালদার (২০) ও ভ্যান চালক আফজাল হোসেন (৪০)।

স্থানীয় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, নিহত বিদ্যুৎ হালদারসহ আহত চারজনই জেলে এবং একজন ভ্যানচালক। তারা প্রতিদিনের ন্যায় মাছ মেরে ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আর এ ঘটনায় ভ্যানচালকসহ আরো অনন্ত পাঁচজন আহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares