শিবপুরে তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত

নরসিংদীর শিবপুরে তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে ও সন্ধ্যায় ঢাকা মেডিকেল ও উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার বাড়ৈআলগী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো: ওমর ফারুক (৩৪) ও আবু কালামের ছেলে মো: ইসমাইল (৩৫)।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শিবপুর উপজেলার বাড়ৈআলগী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পুরানদিয়া জামতলা গ্রামের হযরত আলীর ছেলে জিলানী বাড়ৈআলগী এলাকার সাত্তারের ছেলে রাজন মিয়ার মাথার চুল ধরে টান দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রাজন মিয়া পাল্টা জিলানীকে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির সৃষ্টি হলে তাৎক্ষণিকভাবে স্থানীয়ভাবে মীমাংসা করে দেয় স্থানীয়রা।

পরে এ ঘটনার জের ধরে জিলানী, মনির ও তাদের লোকজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে গিয়ে প্রতিপক্ষ রাজন ও তার স্বজনদের উপর হামলা করে। এসময় রাজনের ভাই মো: ওমর ফারুক (৩৪) ও একই এলাকার আবু কালামের ছেলে মো: ইসমাইল (৩৫)সহ পাঁচজন আহত হয়। আহতদের প্রথমে নরসিংদী ও ঢাকার বিভিন্ন হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু ঘটে।

খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় শরীফ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares