শিগগিরই দেশে ফিরছেন না ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে দেখা করেছেন আওয়ামী লীগের সিনিয়র নেতারা। বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যার দিকে তারা দেখা করেন। এসময় উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ফেনী থেকে নির্বাচিত সংসদ সদস্য নিজাম হাজারী, কক্সবাজারে মহেখালী-কুতুব দিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য আশিকুর রাহমান, দক্ষিণ ঢাকা মহানগর যুবলীগের সহ সভাপতি মাহবুবুর রাহমান পলাশ।

নেতারা বলেন, খুব শিগগিরই দেশে আসছেন না ওবায়দুল কাদের। তার শারীরিক অবস্থা আল্লাহ্‌র রহমতে অনেক ভাল। দেশবাসীর দোয়া চেয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

পরে শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলে গত ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। ৫ এপ্রিল তিনি মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছুটি পান তিনি। এরপর থেকে এই হাসপাতালের পাশে একটি বাসায় অবস্থান করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares