লাশের দোহাই দিয়ে ভোট চাইছেন মোদি : নভজ্যোৎ সিধু

কংগ্রেসের নেতা নভজ্যোৎ সিং সিধু অভিযোগ করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিরাপত্তা বাহিনী ও লাশের দোহাই দেখিয়ে ভোট প্রার্থনা করছেন। গতকাল বুধবার তিনি এ অভিযোগ করেন।

আগের উদাহরণ টেনে বলেন, পূর্বে যখন সন্ত্রাসী হামলা হয়েছিল, তখন জনগণ দাবি করেছিল মন্ত্রীরা যেন পদত্যাগ করেন। জনদাবি মেনে মুম্বাইয়ের সন্ত্রাসী হামলার পর শিবরাজ পাতিল পদত্যাগ করেছিলেলন। বিলাসরাও দেশমুখ এবং পি চিদাম্বরমও তাদের পদত্যাগপত্র জমা দিয়েছিলেন। কিন্তু সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং তা গ্রহণ করেননি। কিন্তু এখন সন্ত্রাসী হামলা হলে, আপনি ভোট চাইছেন।

এক নির্বাচনী প্রচারণায় তিনি বলেন, আপনি লাশের ওপর ভোট চাইছেন। আপনি কৃষকদের মৃত্যুর ওপর ভোট চাইছেন।
এ সময় তিনি আরো অভিযোগ করেন, মোদি বিভিন্ন ইস্যুতে জনসাধারণের মনকে বিভ্রান্ত করছেন। তিনি বলেন, বিজেপি ভোট চায় মোদির নামে। আর মোদি নিজে নিরাপত্তা বাহিনীর নামে ভোট প্রার্থনা করেন। আর বারানসিতে এক জওয়ান মোদির বিরুদ্ধে ভোট চাইছেন।

নভজ্যোৎ সিধু বলেন, শোনা যাচ্ছে, সীমান্তে সংঘাত হচ্ছে। খোঁজ তো নিন, সেখানে কী হচ্ছে। আপনি তো সেনাবাহিনীর কাঁধে ধনুক রেখে ক্ষমতার তীর চালাচ্ছেন।

ভারতের নির্বাচন কমিশন গতকাল সিধুর বিরুদ্ধে একটি নোটিশ জারি করে। তাতে বলা হয়, সিধু ১৭ এপ্রিল এক নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন।

তবে এ নোটিশ জারির পরও সিধু মোদিকে আক্রমণ করা থেকে বিরত থাকেননি। বরং গতকালের বক্তব্যে তিনি বলেন, আমরা তো ভাবতাম, চৌকিদার হবে সতর্ক। কিন্তু এতো দেখা গেল পুরোই অকম্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares