রাস্তা দখল করে আ’লীগ নেতার ভাইয়ের গেট নির্মাণ

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখানে দুটি প্রতিষ্ঠানসহ সরকারি উপ-স্বাস্থ্য কমপ্লেক্সের একমাত্র রাস্তা দখল করে নিজের বাড়ির গেইট নির্মাণ করার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার ভাইয়ের বিরুদ্ধে। আওয়ামী লীগ নেতার অভিযুক্ত ভাইয়ের নাম মোঃ বাদল মাঝি। তিনি উপজেলার বয়রাগাদী ইউনিয়নের পাউলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন অরুণের ছোটভাই।

সরজমিনে দেখা যায়, একটি মাত্র রাস্তা দিয়ে পাউলদিয়া সরকাaরি ডাকঘর, রেজিস্ট্রিশনভূক্ত উদয়ন ক্লাব ও রোগীদের সেবা নিতে হয় উপ-স্বাস্থ্য কমপ্লেক্সে আসা-যাওয়া করতে হয়। সরকারি রাস্তাটি দখল করে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন অরুণের প্রভাব খাটিয়ে তার ছোট ভাই মোঃ বাদল মাঝি নিজের বাড়ির গেইটের নির্মাণ কাজ চালাচ্ছেন।

এদিকে উপ-স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে ভোগান্তির শিকার হচ্ছেন রোগীরা। তাছাড়া ৩টি প্রতিষ্ঠান পরিচালনায় ভোগান্তিতে পড়তে হচ্ছে বলে অভিযোগ রয়েছে। আনোয়ার হোসেন অরুণের দলীয় প্রভাব থাকায় কেউ কিছু বলতে সাহস পায় না। এনিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে অভিযুক্ত মোঃ বাদল মাঝি জানান, বিষয়টি আমার জানা নাই। আমি এলাকায় থাকি না, ঢাকায় থাকি। আমার চাচারা বলতে পারবেন।

এ ব্যাপারে উপ-স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সোহেল জানান, ৩টি প্রতিষ্ঠানে আসা-যাওয়ার জন্য রয়েছে একটি মাত্র রাস্তা। রাস্তাটি দখল করে গেইট নির্মাণ করা হচ্ছে। বিষয়টি আমার উর্ধ্বতন কর্মকতা ও ইউনিয়ন চেয়ারম্যানকে লিখিত ভাবে জানিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান জানান, উপ-স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিষয়টি আমাকে অবগত করা হয়েছে। আমি ইউএনও স্যার এবং এসিল্যান্ড স্যারকে জানিয়েছি ব্যবস্থা গ্রহণ করার জন্য।

সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. আশফিকুন নাহার জানান, বিষয়টি আমাকে জানানো হয়েছে। অভিযুক্ত পক্ষকে আমি কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। স্থানীয় নায়েবকে পাঠিয়েছি এবং কাগজপত্র সহকারী কমিশনার (ভূমি) এর কাছে পাঠিয়েছি তদন্ত করার জন্য। ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares