রাজশাহী ও বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

রাজশাহী ও বাগেরহাটে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে এসব ঘটনা ঘটে।

রাজশাহী
রাজশাহীর বাঘা উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সাথে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারানো একটি বাস উল্টে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১২ জন।

আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার মীরগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাস চালকের সহকারী আবু হানিফ (২৮), বাসের যাত্রী মনোয়ারা বেগম (৪২) ও বাদল বেওয়া (৬৫)। তাদের সবার বাড়ি বাঘা উপজেলায়।

বাঘা থানার ওসি মহসিন আলী জানান, রাব্বী এন্টারপ্রাইজের বাসটি বাঘা থেকে যাত্রী নিয়ে রাজশাহী যাচ্ছিল। পথে মীরগঞ্জ বাজারের পাশে বিপরীতমুখী একটি ট্রলির সঙ্গে বাসটির ধাক্কা লাগে। সংঘর্ষের ফলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং বাসটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেন।

বাগেরহাট

বাগেরহাট সংবাদদাতা জানান, বাগেরহাটের রামপারের চেয়ারম্যানের মোড়ে মালবাহী ট্রাকের চাপায় তিনজন মাহিন্দ্রা যাত্রী নিহত হয়েছে।

নিহতরা হলেন, মোংলা উপজেলার মোয়াজ্জেম হোসেন, সঞ্জিত রায় ও সোহাদ।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় আরো একজন আহত হয়। তাকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, এদিন সকালে মালবাহী ট্রাকের চাপায় মাহিন্দ্রায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। চাপা দিয়ে ট্রাকটি পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তিন যাত্রী ও ক্ষতিগ্রস্ত মাহিন্দ্রাকে উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে গেছে। ঘাতক ট্রাককে আটকের চেষ্টা চালানো হচ্ছে। নিহত তিন যাত্রীর সুরতহাল রির্পোট শেষে বাগেরহাটে ময়না তদন্তের জন্য পাঠানো হবে বলে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares