রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ : নিহত ৪, আহত ১৭

রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চার বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৭ যাত্রী।

আজ শনিবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২), রওশন আলীসহ (৫০) অজ্ঞাত আরো দু’জন পুরুষ।

আহতরা হলেন- রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫), ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫), আবুল হোসেনসহ (৫৭), নুরুজ্জামান (৪৫), আবুল হোসেন (৫০), মহিউদ্দিন (৫০), লিপন (৪০), তাসনিম (৫), আনিস (৪২), ইকবাল (৩০), আনোয়ার (৪৫), নুর ইসলাম (৪০) এবং অজ্ঞাত আরো পাঁচজন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনায় হতাহতদের সকলের বাড়ি সাতক্ষীরা ও যশোর জেলার কালিগঞ্জ, কলাপাড়া ও সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন স্থানে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মুজমদার জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রিন বাংলা পরিবহনের একটি বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে রাজবাড়ী থান পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহতদেরকে জরুরি বিভাগে আনার পর তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় আসমা খাতুন ডলি নামে এক নারীযাত্রী মারা যান।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares