যশোরে দুই সংবাদিকের উপর হামলা

যশোর দুই সংবাদিককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতরা হলেন, দৈনিক নয়া দিগন্তের শার্শা প্রতিনিধি আব্দুল মান্নান ও এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি আহম্মদ আলী শাহিন। শুক্রবার সকালে আব্দুল মান্নানকে ও গত বৃহস্পতিবার রাতে আহম্মদ আলী শাহিক পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

আহত সাংবাদিক আব্দুল মান্নান জানান, শুক্রবার সকালে তিনি উপজেলার স্বরূপদাহ গ্রামের বাড়ি থেকে হেঁটে শার্শা বাজারে যাচ্ছিলেন। সকাল পৌনে নয়টার দিকে তিনি গ্রামের মিজানের দোকানের সামনে পৌঁছলে এলাকার আব্দুর রশিদসহ চার-পাঁচজন তার গতিরোধ করেন। আব্দুর রশিদ তাকে কিল ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে লাঠি দিয়ে সন্ত্রাসীরা তার মাথায় আঘাত করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শার্শা বাজারে একটি বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে তিনি বাড়ি ফিরেছেন।

আহম্মদ আলী শাহিন বলেন, গত বৃহস্পতিবার রাত সাডড়ে আটটার দিকে তিনি শার্শা উপজেলার নাভারণ মোড়ে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে একটি মোটরসাইকেলে করে এলাকার সুজন ও তার এক সহযোগীসহ আসেন। একই সময় তাদের সাথে যুক্ত হয় আরও কয়েকজন। তাদের মুখ ঢাকা ছিল। তারা এসেই সুজনের নেতৃত্বে হকিস্টিক দিয়ে মারপিট করেন। সন্ত্রাসী হামলায় শাহিনের বাম হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে গেছে। হকিস্টিকের আঘাতে ডান হাত-পা ক্ষতিগ্রস্থ হয়েছে।

তিনি জানান, ওই রাতেই তাঁকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তিনি যশোর শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি বলেন, দুইদিন আগে নির্বাচনকে কেন্দ্র করে ধানের শীষ প্রতীকের তিন কর্মীকে পিটিয়ে জখম করা হয়। এ খবরটি তিনি টিভির স্ক্রলে দিয়েছিলেন। এ কারণে তাকে পিটিয়ে আহত করা হয়েছে।

শার্শা থানার ওসি এম মশিউর রহমান বলেন, আব্দুল মান্নান আহত হওয়ার বিষয়টি আমার জানা নেই। আর আহম্মদ আলী শাহিনকে কারা পিটিয়ে আহত করেছে তা নিদিষ্ঠ করে বলেতে পারিনি। তবে আহত শাহিনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares