ভোলা হত্যাকাণ্ডের প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভোলার বোরহানউদ্দিনে নিরীহ জনতা হত্যার ঘটনার প্রতিবাদে ময়মনসিংহে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি।

আজ বুধবার দুপুরে পুলিশী বাধার মুখে দলীয় কার্যালয়ের ভেতর সংক্ষিপ্ত সমাবেশ করে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি। এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত জেলা সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ। পরে একটি মৌন মিছিল বের করা হয়।

একই সময়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি নগরীর সি কে ঘোষ রোডে বিক্ষোভ মিছিল শেষে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।

নগর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, সহ-সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম মাহবুব ও রতন আকন্দ, দফতর সম্পাদক অ্যাডভোকেট এম এ হান্নান খান, বিএনপি নেতা শামীম আজাদ, যুবদলের জেলা সভাপতি রোকনুজ্জামান সরকার রুকন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম খান রাজু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আলম খসরু, শ্রমিকদলের সভাপতি আবু সাঈদ ও সেক্রেটারি মফিদুল ইসলাম মোহন, কৃষকদলের জেলা সভাপতি সাদেকুর রহমান এবং উত্তর জেলার কর্মসূচিতে উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল বাসার আকন্দ ও কামরুজ্জামান লিটনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *