ভারতে গরুর গুঁতোয় পাঁজর ভাঙল বিজেপি এমপির

গরু নিয়ে মাতামাতির অন্ত নেই বিজেপির। কিন্তু সেই দলেরই এক সংসদ সদস্যকে গুঁতিয়ে পাঁজর ভেঙে দিল একটি রাস্তার গরু। গুজরাটের সংসদ সদস্য লীলাধর বাঘেলা আপাতত আইসিইউতে ভর্তি।

চিকিৎসকরা জানিয়েছেন, পাঁজরের দু’টি হাড় ভেঙেছে। রক্ত জমাট বেঁধেছে মাথায়। তবে সাংসদের অবস্থা আপাতত স্থিতিশীল। সাংসদের উপর এই গো-হানার পরই রাস্তায় চড়ে বেড়ানো গরু ধরা শুরু করেছে গাঁধীনগর নগর কর্পোরেশন।

৮৩ বছরের লীলাধর গুজরাটের পাটন কেন্দ্রের লোকসভার সংসদ সদস্য এবং গুজরাটের প্রাক্তন মন্ত্রী। গাঁধীনগরের ২১ নম্বর সেক্টরে তার বাড়ি।

তার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বাড়ির কাছেই রাস্তার একটি গরুকে রাতের বেঁচে যাওয়া কয়েকটি রুটি খাওয়াতে গিয়েছিলেন লীলাধর। কিন্তু আচমকাই গরুটি তার উপর ঝাঁপিয়ে পড়ে গুঁতোতে শুরু করে।

প্রায় সঙ্গে সঙ্গেই তাকে গাঁধীনগর সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তার শ্বাসকষ্টও শুরু হয়। সেই কারণে স্থানান্তরিত করা হয় গাঁধীনগরেরই একটি নামী বেসরকারি হাসপাতালে। ওই বেসরকারি হাসপাতালের পক্ষ থেকে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, আইসিইউ-তে রেখে চিকিৎসা চলছে সাংসদের। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন।

সংসদ সদস্যের উপর এই হামলার পরই পুলিশ-প্রশাসনে তুমুল শোরগোল পড়ে যায়। জেলাশাসক এস কে লাঙ্গা রাস্তার ভবঘুরে গরুদের নিয়ন্ত্রণের নির্দেশ দেন। প্রায় সঙ্গে সঙ্গেই শুরু হয় অভিযান।

পৌরসভা জানিয়েছে, মালিকহীন ৪৪টি গরু ধরা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares