ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় রতন মিয়া (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার মজলিশপুর বাজার থেকে সদর মডেল থানার পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া রতন সদর উপজেলার দারমা গ্রামের আইয়ূব আলীর ছেলে।

জানা যায়, সদর উপজেলার দারমা গ্রামের ধর্ষিতা গৃহবধূর স্বামী একটি ইটভাটায় কাজ করেন। তার সাথে উক্ত ইটভাটায় একই গ্রামের আইয়ূব আলীর ছেলে রতন মিয়া ও রৌফ মিয়ার ছেলে মাসুদ মিয়াও (২২) কাজ করেন।

উক্ত গৃহবধুর স্বামী ইটভাটায় অবস্থান করার সুযোগ নিয়ে গত ৩০ মার্চ রাতে বাড়িতে রতন মিয়া ও মাসুদ মিয়া তার বাড়িতে উপস্থিত হয়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তারা দুজন মিলে গৃহবধুকে হাত-মুখ বেঁধে বাড়ি থেকে একটি পুকুর পাড়ে নিয়ে যায়। এরপর পুকুরের ঘাটলায় তারা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে ধাওয়া করলে দুই যুবক পালিয়ে যায়।

এই ঘটনার পর ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে মামলায় রতন মিয়াকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, মামলার প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। বুধবার রাতে এসআই শফিকুল ইসলাম বাবুর নেতৃত্বে উক্ত অভিযানে রতনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares