বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ চত্বরে মাসব্যাপী ইসলামী বইমেলা শুরু

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ চত্ত্বরে শুরু হয়েছে মাসব্যাপী ইসলামী বইমেলা। সোমবার বাদ আসর ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ মেলার উদ্বোধন করেন। এ সময় ভারপ্রাপ্ত ধর্মসচিব কাজী হাসান আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলাম, প্রকাশনা বিভাগের পরিচালক ড. মুহাম্মদ আবদুস সালাম এবং মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার উপস্থিত ছিলেন। মেলা উদ্বোধন করে ধর্ম প্রতিমন্ত্রী বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এবারের মেলায় ৬২ টি স্টল অংশগ্রহণ করছে। মেলা প্রতিদিন সকাল ১০ টা রাত ৮ টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছরই ইসলামিক ফাউন্ডেশনের প্রকাশনা বিভাগ এ মেলার আয়োজন করে থাকে।

মেলায় পবিত্র কুরআনের অনুবাদ, তাফসীর, হাদিস গ্রন্থসহ ইসলামের বিভিন্ন বিষয়ের ওপর মৌলিক ও গবেষণামূলক গ্রন্থ স্থান পেয়েছে। এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের স্টলে আকর্ষণীয় কমিশনে পবিত্র কুরআনের অনুবাদ, তাফসীর, হাদিসসহ বিভিন্ন গবেষণামূলক গ্রন্থ বিক্রয় করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares