বালিয়াকান্দিতে বিষ পানে ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিষপানে এক যুবক ও গলায় ফাঁস নিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

জানাগেছে, উপজেলার জামালপুর ইউনিয়নের শোলাকুড়া গ্রামের সেকেন সেখের ছেলে জসিম সেখ (১৬) স্থানীয় একটি জুটমিলে কাজে না যাওয়ার কারণে মা বকুনি দেয়। মায়ের উপর অভিমান করে ঘরে থাকা ঘাস মারা কীটনাশক (টাক) খেয়ে ফেললে পরিবারের লোকজন টের পায়। তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বুধবার ভোরে মারা যায়।

অপরদিকে, উপজেলার ভাটিখালকুলা গ্রামের সুমন শেখের স্ত্রী মুন্নী বেগম (২৩) পারিবারিক কলহের জেরে মঙ্গলবার রাতে নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। আড়ায় ঝুলতে দেখে দ্রুত নামানোর আগেই সে মারা যায়। তার ৬ মাস বয়সী একটি সন্তান রয়েছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়েদুল হক জানান, যুবকের লাশের কোন অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দাফন করেছে। গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares