বাজিতপুরে ধানের শীষের প্রার্থীর বাড়িতে যৌথ হামলা, বিএনপি নেতা নিহত

বাজিতপুরে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপি প্রার্থী জেলা বিএনপির সহ-সভাপতি শেখ মজিবুর রহমান ইকবালের বাড়িতে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতে ও আওয়ামী লীগের লোকজন হামলা চালিয়েছে। এ হামলায় উপজেলার সরারচর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত বাজিতপুর উপজেলার সরারচর বাজার সংলগ্ন বিএনপি প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবালের বাড়িতে এ হামলা চলে। হামলার সময় পুলিশ ৯০ রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে করে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। পাশাপাশি নেতাদের বেদম লাটিচার্জ করে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার সময় বিএনপি প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল পাশের এক বাড়িতে আশ্রয় নিয়ে আত্মরক্ষা করেন।

এর আগে বিকাল ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে নিজের প্রাণসংশয়ের কথা জানান শেখ মজিবুর রহমান ইকবাল। এর আড়াই ঘন্টা পরেই এই হামলার ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে আওয়ামী লীগ ও পুলিশ মিলে আমাকে হত্যার জন্য বাড়িতে হামলা চালায়। আমার বাসভবনে থাকা সহস্ত্রাধিক নেতাকর্মী এতে অবরুদ্ধ হয়ে পড়ে। এ সময় পুলিশ ব্যাপক গুলিবর্ষণ শুরু করলে নেতাকর্মীরা আতঙ্কে দিদ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছোটাছুটি শুরু করেন। একপর্যায়ে পুলিশের লাটিচার্জে আহত হয়ে সরারচর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ ঘটনাস্থলেই মারা যান। পুলিশ ও আওয়ামী লীগের যৌথ এই হামলার পর থেকে প্রার্থী শেখ মজিবুর রহমান ইকবাল ও তার নেতাকর্মীরা চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares