দেশকে রাজনীতি শূন্য করা হচ্ছে

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজকে এই দেশকে রাজনীতি শূন্য করা হচ্ছে! বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দেওয়া হচ্ছে। আজকে দেশের মানুষ অত্যন্ত দুর্বিসহ জীবন-যাপন করছে। তাই বলতে চাই বিএনপি হলো জনগণের দল। বিএনপির নেতা হচ্ছে এদেশের জনগণ। জনগণই সবসময় বিএনপিকে জাগ্রত করেছে। এই বিএনপিকে সামনে এগিয়ে নিয়েছে।

‘মহান মে দিবস’ উদযাপন উপলক্ষে বুধবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে জাতীয়তাবাদী শ্রমিকদল আয়োজিত সভায় প্রধান বক্তা হিসেবে দেয়া ভাষণে এসব কথা বলেন। সভা শেষে এড.সাখাওয়াত হোসেনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে এসে শেষ হয়। মহান মে দিবসে এবারের প্রতিপাদ্য ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি।

সাখাওয়াত হোসেন আরো বলেন, আগামী দিনে এই বিএনপির বিরুদ্ধে যত ষড়যন্ত্রই হোকনা কেন, সকল ষড়যন্ত্র ধুলিস্যাত করে দিয়ে এই দেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় আনবে। এবং বিএনপিকে ক্ষমতায় আনার সাথে সাথে আবার এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে একটি ঠুনকো মামলায় জেল হাজতে রাখা হয়েছে! আমরা এই মে দিবসকে স্বাক্ষী রেখে বলছি, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে জেল থেকে মুক্ত করে এদেশে গণতন্ত্র ফিরিয়ে আনব। এদেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করবো। এদেশে ন্যায়বিচার প্রতিষ্ঠা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares