ডাকসু : নবনির্বাচিত কার্যকরি পরিষদের প্রথম সভা ২৩ মার্চ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসু ও হল সংসদ নির্বাচনে নবনির্বাচিত প্রথম কার্যকরী পরিষদ সভা আগামী ২৩ মার্চ অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১১টায় বিশ্ববিদ্যালেয়ের পুরাতন সিনেট অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে। দীর্ঘ ২৮ বছর পর এ ধরনের সভা অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে আজ মঙ্গলবার জানিয়েছেন মাস্টার দা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।

তিনি বলেন, আগামী ২৩ মার্চ আলাদাভাবে ডাকসু ও প্রতিটি হলের প্রথম কার্যকরি পরিষদ সভা অনুষ্ঠিত হবে। তাছাড়া প্রত্যেক হল সংসদে একজন ও ডাকসুতে একজন করে শিক্ষকদের মধ্য থেকে ট্রেজারার নিয়োগ দিবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান।

এর আগে সোমবার ১১ মার্চ অনুষ্ঠিত নির্বাচন বাতিল করে পুনঃ নির্বাচনের দাবিতে পাঁচ দফা দাবিতে আন্দোলনের ঘোষণা দেন নির্বাচন বর্জনকারী পাঁচটি প্যানেল। সোমবার সকাল ১১টায় রাজু ভাস্কর্য থেকে মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভিসি কার্যালয়ের সামনে অবস্থান নেন তারা। সন্ধ্যায় অবস্থান কর্মসূচির সমাপ্তি ঘোষণা করে নির্বাচনে জিএস প্রার্থী রাশেদ খান নতুন কর্মসূচি পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares