জাফলংয়ে ধানের শীষের মঞ্চ ভাংচুর, সভা পণ্ড, আটক ১৫

জাফলংয়ে ধানের শীষের মঞ্চ ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিএনপির সভা পণ্ড হয়েছে। এদিকে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী দিলদার হোসেন সেলিমের গাড়ি থেকে উপজেলা বিএনপির সেক্রেটারি ও ভাইস চেয়ারম্যান ও দিলদার হোসেন সেলিম’র প্রধান নির্বাচনী এজেন্ট শাহ আলম স্বপনকে পুলিশ আটক করেছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে এক্যফ্রন্ট ও ২০দলীয় জোট’র উদ্যোগে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সর্বশেষ পথসভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এরই লক্ষ্যে ধানের শীষের প্রার্থী দিলদার হোসেন সেলিম নেতৃবৃন্দ নিয়ে রওয়ানা দেন জাফলংয়ের উদ্দেশ্য।

গোয়াইনঘাট উপজেলা সদরে যাওয়া মাত্রই থানা পুলিশ গাড়ি বন্ধ করে প্রার্থীর গাড়ি থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানকে আটক করে।

এদিকে গত ২দিনে পুলিশের অভিযানে ১৫ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। রাধানগর বাজার থেকে জাফলং ইউনিয়ন বিএনপির সেক্রেটারি সাইদুর রহমান, সারীঘাট থেকে ইউনিয়ন যুবদলের সেক্রেটারি সমছির, তার দুই ভাই নজির আহমদ ও কামাল আহমদ, জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েস ও মাওলানা জাকির হোসেন, ছাত্রদল নেতা আরিফ আহমদ, ডৌবাড়ি ইউনিয়ন থেকে আটককৃত শাহজাহান, মখলিছ, মনসুর, তৈয়বুর, রুবেল, মখলিছ, নিজাম।

এদিকে মঞ্চ ভাংচুর ও পথসভা পণ্ড করার প্রতিবাদ ও আটককৃতদের মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও ঐক্যফ্রন্ট মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares