bty

ছাত্রলীগ সভাপতিকে এলোপতাড়ি মারধর করেছে কে?

গাজীপুরের শ্রীপুরে বৃহষ্পতিবার রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলা করেছে সন্ত্রাসীরা। এতে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুসহ ছাত্রলীগের চার নেতা গুরুতর আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এদিকে হামলার প্রতিবাদে এবং ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবীতে রাতেই বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

আহতরা ও স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে শ্রীপুর রেল ষ্টেশন এলাকার একটি চায়ের দোকানে বসে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক, সহ-সম্পাদক রাসেল শেখসহ ছাত্রলীগের কয়েক নেতার সঙ্গে আড্ডা দিচ্ছিলেন জিকু। এসময় হঠাৎ ২৫/৩০ জন যুবকের একটি সশস্ত্র দল হকিষ্টিক ও লাঠিসোঠা নিয়ে তাদের উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি মারধর করে। এতে জিকুসহ ছাত্রলীগের ওই চারজন নেতা গুরুতর আহত হয়। এ ঘটনায় স্থানীয়রা আতঙ্কিত হয়ে দিগবিদিক ছুটোছুটি করে এবং আশপাশের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠাণ বন্ধ হয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার হাসপাতালে প্রেরণ করে।

ছাত্রলীগ নেতাদের উপর হামলার খবর পেয়ে শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান জামান, আহসান উল্লাহ্সহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন।

এদিকে ছাত্রলীগ সভাপতির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্থানীয় মাওনা চৌরাস্তা এলাকায় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের নেতৃত্বে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। মিছিলটি ঢাকা-ময়মনসিং মহাসড়সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতি একরামুল হক রনি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি ও সাধারণ সম্পাদক রিমনসহ ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রীপুর ওসি লিয়াকত আলী শিকদার এব্যাপারে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।ছাত্রলীগ সভাপতিকে এলোপতাড়ি মারধর করেছে কে? তার খুজে বের করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares