ঈশ্বরদীতে ছুরিকাঘাতে ভাইয়ের হাতে ভাই খুন

ঈশ্বরদীতে ছুরিকাঘাতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির কাছে বুধবার সকালে ছুরিকাঘাতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। কথা কাটাকাটিকে কেন্দ্র করে আপন বড় ভাই জিয়ারুল ইসলামকে (৩০) ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছে ছোট ভাই কাজিম উদ্দিন। জিয়ারুল শহরের বস্তি পাড়া এলাকার মন্টু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ৯টার সময় আমবাগান পুলিশ ফাঁড়ির মাঠের পাশে টাকা নিয়ে জিয়ারুল ও কাজিমের মধ্যে কথাকাটাকাটি হয়। তার একপর্যায়ে কাজিম ছুরি বের করে জিয়ারুলকে কুপিয়ে আহত করে। এ ঘটনার সাথে সাথে স্থানীয় লোকজন আহত জিয়ারুলকে হাসপাতালে নিলে কর্বত্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আল-মাহমুদ জানান, জিয়ারুলের শরীরে ছুরি দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। জিয়ারুলকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। হাসপাতালে জিয়ারুলকে নিয়ে এলে তাকে মৃত ঘোষণা করা হয়।

ঈশ্বরদী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে খবর পেয়ে হাসপাতালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares