ইয়াবাসহ গ্রেফতার বরগুনার মেয়রপুত্র নাসির কারাগারে

ঢাকার গুলিস্তান থেকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত বরগুনা পৌর মেয়রের ছেলে নাছির আল মামুনকে (৩৫) জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই মো. আ. জলিল এ আসামীকে ১ দিনের রিমান্ড শেষে কনক বড়ুয়ার আদালতে হাজির করে জামিন না দিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামী পক্ষ জামিন চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী আদালতে বলেন, আসামি নির্দোষ, সে পরিস্থিতির শিকার। ষড়যন্ত্রমূলকভাবে তাকে মামলায় জড়ানো হয়েছে। রিমান্ড প্রতিবেদনে আসামির বিরুদ্ধে কোনো তথ্য উদঘাটন করা হয়েছে মর্মে উল্লেখ করা হয়নি। সেজন্য তিনি জামিন পেতে পারে। আসামী পক্ষে ছিলেন আইনজীবী সালাউদ্দিন।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট এ আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৬ আগস্ট দুপুরে ১০০ পিস ইয়াবাসহ নাছির আল মামুনকে আটক করে পুলিশ। ১৬ আগস্ট দুপুরে গুলিস্তান এলাকায় টহল ডিউটির সময় এক যুবককে সন্দেহ করে তিনি তল্লাশি করেন। ওই যুবকের প্যান্টের পকেট থেকে পলিথিনের একটি ছোট প্যাকেট উদ্ধার হয়। প্যাকেটের মধ্যে গোলাপী রঙের ১০০ পিস ট্যাবলেট পাওয়া যায়। ইয়াবা উদ্ধারের ঘটনায় পল্টন মডেল থানার এসআই জাহাঙ্গীর হোসেন ১৭ আগস্ট মামলাটি দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares