আ’লীগ এমপির গাড়ি ভাংচুর : সাবেক এমপিপুত্রসহ আটক ১০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সরকার দলীয় একজন এমপির গাড়ি ভাঙচুরের অভিযোগে কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিলসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার প্রবাসী কালু মিয়ার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক গোলাম মোহাম্মদ সাদরিল সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর। একই সাথে তিনি নারায়ণগঞ্জ-৪ আসনে বিএনপির সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মাতলুব আহমেদের স্ত্রী কুমিল্লা-২ আসনের এমপি সেলিমা আহমেদ মেরীর আত্মীয় সালমা বেগম (২৫) ও তার স্বামী হাফেজ আহমেদ (৩২) সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কালুর বাড়ির চতুর্থ তলায় ভাড়ায় বসবাস করেন। ২০১৮ সালের বিয়ের পর থেকেই দুইজনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া চলছিল।

ঝগড়া সমাধানের জন্য রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে সিদ্ধিরগঞ্জে আসেন এমপি সেলিমা আহমেদ মেরী। বিচার সালিশ শেষে উভয় পক্ষকে মিলে যাওয়ার কথা বলে ভবনের নিচ তলায় চলে আসেন তিনি। তখন ওই ঘরের দরজা জানালা বন্ধ করে বাঁচাও বাঁচাও চিৎকার শুরু করে হাফেজ আহমেদ। চিৎকার শোনে সাদরিল ও তার লোকজন বাড়িটি ঘেরাও করে ফেলে। পরে স্থানীয় লোকজনের ভয়ে এমপি গাড়িতে না উঠে নিচ তলার একটি রুমে চলে যান। এ সময় সাদরিলের সাথে থাকা লোকজন এমপিকে লাঞ্ছিত ও তার গাড়ির গ্লাস ভাঙচুর করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এমপি সেলিমা আহমেদ মেরীকে উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিমউদ্দিন জানান, ভাংচুরের অভিযোগে সাদরিলসহ ১০ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares