নির্বাচনী প্রচারণায় সক্রিয় রাবি ছাত্রদল

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারি দলের হামলা-পুলিশের মামলা মোকেবেলা করে রাজপথে সক্রিয় রয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী ছাত্রদল। শুক্রবার রাজশাহী সদর-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান মিনুর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেয় রাবি শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ। মতিহার অঞ্চলের মসজিদগুলোতে জুম্মার নামায আদায়ের পর মুসুল্লিদের কাছে দোয়া প্রার্থনা ও নির্বাচনী লিফলেট বিতরণ করে ভোট চান রাবি ছাত্রদল নেতৃবৃন্দ।

এ সময় তারা বিনোদপুরের আহলে হাদিস মসজিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা জামে মসজিদ, লিচু বাগান জামে মসজিদ মুসুল্লিদের কাছে কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও মিজানুর রহমান মিনুর সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া প্রার্থনা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে রাবি ছাত্রদল নেতা সুলতান আহমেদ রাহী বলেন,‘সত্য ও ন্যায়ের পথে কাজ করতে আমরা মামলা-হামলা, নির্যাতন পরোয়া করি না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহী-২ আসনে মিজানুর রহমান মিনুকে বিপুল ভোটে জয়ী করার জন্য ধানের শীষে ভোট চেয়েছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য মুসল্লিদের কাছে দোয়া প্রার্থনা করেছি। সাধারণ জনগণ, ছাত্রসমাজ আমাদের পাশে আছেন। এ নির্বাচনে ইনশাআল্লাহ বিএনপির নেতৃত্বে সরকার গঠন হবে।’

এসময় নির্বাচনী প্রচারণায় আরো উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান, নির্ঝর হাসান, যুগ্ম-সম্পাদক ডি.এম রাশেদ, শাকিলুর রহমান সোহাগ, সাংস্কৃতিক সম্পাদক কাজল আহমেদ, ছাত্রনেতা তরিকুল ইসলাম কনক, সানজিদ সজীব, পিন্টু, আলী, মেহেদী, সাহিত্যবিষয়ক সম্পাদক আকরাম আলী, সদস্য- মাহমুদুল, শরীফ মাহমুদ, ফয়জুল ইসলাম অমি, রুবেল, মিনারুলসহ বিভিন্ন অনুষদের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *