চট্টগ্রাম-১৫ : যৌথ অভিযানে প্রকোশলীসহ গ্রেফতার ৬

চট্টগ্রাম-১৫ আসনের বিভিন্ন স্থানে র‌্যাব-পুলিশ-বিজিবি যৌথ ও পৃথক অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার দিনভর বিভিন্ন এলাকায় হানা দিয়ে এক প্রকৌশলীসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় লোহাগাড়া বটতলি মোটর স্টেশনের নিজ কার্যালয় থেকে নকশা ইঞ্জিনিয়ারিংয়ের চেয়ারম্যান মোহাম্মদ ইউছুফকে আটক করে র‌্যাব। এর আগে বটতলীর গ্যাস ব্যবসায়ী এনামুল হক ও কলাউজান বাংলাবাজার এলাকার মো: শাকিলকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে, সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে ২০ দলীয় জোটপ্রার্থী আ.ন.ম শামসুল ইসলামের প্রধান নির্বাচনী এজেন্ট জাফর সাদেক বলেছেন, সাতকানিয়ার নলুয়ায় গণসংযোগ ও মিছিল করার সময় চেয়ারম্যান তসলিমার নেতৃত্বে ১০/১২ জন সশস্ত্র ব্যক্তি পিছন দিক থেকে আক্রমণ করে। এতে জসিম ও কুতুব নামের দু’জন গুরুতর আহত হয় এবং পরে আহতদের পুলিশের হাতে তুলে দিলে দু’জনকেই গ্রেফতার করে থানায় নিয়ে যায়। একই এলাকায় উক্ত ব্যক্তিরা ধানের শীষের মাইকিংয়েও হামলা করে।

এছাড়া লোহাগাড়ার আমিরাবাদের বটতলী, পুরান বিওসি, কিল্লার আন্দর এলাকায় বাদশা খালেদের নেতৃত্বে ধানের শীষের সকল পোস্টার ও ব্যানার ছিঁড়ে আগুন ধরিয়ে দেয়। পদুয়ার ৯নং ওয়ার্ডের মেম্বারের ছোটভাই রোকনের নেতৃত্বে এলাকার পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলে। এর আগের দিন চরতি নিবাসী বৈলতলী স্কুলের হেড মাওলানা শফিকুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

বিবৃতিতে জেলা আমীর আরো বলেন, গণতান্ত্রিক নির্বাচনে বিরোধী মতের কর্মীদের গণহারে গ্রেফতার করা এবং পোস্টার ছিঁড়ার মতো ঘৃণ্য কাজের জন্য আমি তীব্র নিন্দা জানাচ্ছি। আর বিনা ওয়ারেন্টে কর্মীদের গ্রেফতারকারী পুলিশ এবং প্রচারণায় বাধা প্রদানকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সেনাবাহিনীসহ ঊর্ধ্বতন মহলের কাছে জোর দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বাগতম

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পথচলা

অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারদিন এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

shares